ব্রাহ্মণপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আমির খানের দাফন সম্পন্ন

মো. বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়নের কল্পবাস গ্রামের মরহুম আলী আহাম্মদের ছেলে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধকালীন কমান্ডার, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. আমির খান সোমবার সন্ধ্যা ৬টায় বার্ধক্যজনিত কারণে তার নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন।

(ইন্নানিল্লাহি…. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্যা গুনগ্রহী রেখে গেছেন। মঙ্গলবার বাদ জোহর তার প্রতিষ্ঠিত দারুল ইসলাম মাদ্রাসা মাঠে নামাজে জানাযা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে মুক্তিযোদ্ধা মো. আমির খানকে উপজেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার শেষে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। তার নামাজে জানাযায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন।

মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ইদ্রিস মিয়া মাষ্টার ও হাজী নুরুল ইসলাম, অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, অধ্যক্ষ খলিল উদ্দিন আখন্দ, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জহিরুল হক, সাবেক চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, সাবেক ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান আতিকীসহ বিভিন্ন এলাকার ধর্মপ্রাণ মুসল্লীবৃন্দরা।

মরহুমের নামাজে জানাযা পড়ায় মাওলানা জমির খান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page